‘নির্বাচন নিরপেক্ষ হলে শেখ হাসিনার বিজয় নিশ্চিত’

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও পেশাজীবী সমন্বয় পরিষদের কেন্দ্রীয় কার্যনির্বাহী সভাপতি অধ্যাপক ডা. কামরুল হাসান খান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহিদ শেখ রাসেল বেঁচে থাকলে বাংলাদেশে নেতৃত্ব দিতেন। নতুন প্রজন্মের তার কাছ থেকে অনেক কিছু শিখার ছিল।

আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 

ঢাকার শামসুল হক চৌধুরী হল মিলনায়তনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গবেষণা কেন্দ্রর উদ্যোগে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে অধ্যাপক ডা. কামরুল হাসান খান বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনার সরকারের বিজয় নিশ্চিত হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের পঞ্চমবারের মতো সরকার প্রধান হবে।

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিএনসিসিও সাবেক উপাচার্য প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন, নির্বাচন কমিশনের নির্বাচন করার যে ব্যবস্থা আছে তাতে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন করা সম্ভব হলেও সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ করা এবং তাদের সন্তুষ্ট করার মতো অবস্থা নির্বাচন কমিশনের পক্ষে সম্ভব নয়। তাতে সকল রাজনৈতিক দলগুলোর আরও আন্তরিক হতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //