সার্ভার ডাউন হলে কেউ ফোন ধরে না: মেয়র আতিক

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেছেন, সার্ভার ডাউন হলে কেউ ফোন ধরে না। আজকে দেশ এগিয়ে যাচ্ছে। দেশ উন্নত হচ্ছে। এই দেশে এমন চলতে পারে না। ডাউনলোড দিতে গিয়েও হয় না। আবার সার্ভার ডাউন না থাকলেও স্লো থাকে।

আজ শুক্রবার (৬ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে জাতীয় জন্ম-মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষ্যে আয়োজিত সভায় জন্ম নিবন্ধন কার্যক্রমে ভোগান্তি নিয়ে রেজিস্ট্রার জেনারেলের উপর ক্ষোভ প্রকাশ করে এসব কথা বরেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

রেজিস্ট্রার জেনারেলকে উদ্দেশ্য করে আতিক বলেন, পাসওয়ার্ড দিয়ে ক্লিক করলে কিছু আসে না। গালি খেতে হয় আমাদের। আপনারা ১০ জনের ফোন নম্বর পেপারে দিয়ে দেন। লিখে দেন, জন্ম নিবন্ধনে সমস্যা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করবেন। দেখেন কত ফোন আসে, কত গালি খান। আমাদেরও সহ্যের সীমা আছে। মনের দুঃখ থেকে কথাগুলো বলছি।

তিনি বলেন, আমরা যে গালি শুনছি, সেটা যদি পাল্লায় রাখি তা লোড নিতে পারবে না। না আমরা নিতে পারব, না সরকার নিতে পারবে। মানুষের ভোগান্তি কিন্তু বদ দোয়া। লোকবল, টেকনিক্যাল দিক সব সমাধান করুন। যেখানে সরকারের ইমেজ নির্ভর করে, সেখানে লোকবল সংকট থাকবে কেন।

স্থানীয় সরকার বিভাগের সচিব মো. ইব্রাহিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, রেজিস্ট্রার জেনারেল রাশিদুল হাসান প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //