ছাত্রদল নেতারা পুলিশ সদস্যকে হত্যা করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, পুলিশ সদস্য মো. আমিরুল ইসলাম পারভেজকে ছাত্রদলের এক নেতা চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন। তার ফুটেজ আমাদের কাছে আছে। যেকোনো সময় প্রমাণ দিতে পারবো আমরা।

আজ শনিবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষে আহত পুলিশ সদস্যদের দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান তিনি। এসময় সাংবাদিকদের কাছে এ দাবি করেন স্বরাষ্ট্রমন্ত্রী। 

এসময় নিহত পারভেজের মরদেহের পাশে কিছুক্ষণ দাঁড়িয়ে থাকেন মন্ত্রী। একই সঙ্গে তার স্বজনদের সঙ্গে কথা বলেন। পাশাপাশি আহত পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজখবর নেন তিনি।

আসাদুজ্জামান খান বলেন, বিএনপি নেতাকর্মীদের সঙ্গে সংঘর্ষের সময় অনেক ধৈর্য্য দেখিয়েছে পুলিশ। প্রধান বিচারপতির বাসভবন ভাঙচুর করেছে তারা। এখনও গাড়িতে অগ্নিসংযোগ করছে দলটি।

তিনি বলেন, সংঘর্ষ চালিয়েই ক্ষ্যান্ত হয়নি বিএনপি। আগামীকাল রবিবার (২৮ অক্টোবর) হরতাল ডেকেছে তারা। এতে জানমালের ক্ষতি হলে বরদাশ করবে না পুলিশ। যেমনটা সংঘর্ষের সময় বসে থাকেনি তারা।

উল্লেখ্য, পরিদর্শনকালে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, ডিএমপি কমিশনার হাবিবুর রহমানসহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //