তিন গোয়েন্দা সংস্থার প্রধানদের সঙ্গে সিইসির পৃথক বৈঠক

তিনটি গোয়েন্দা সংস্থার প্রধানদের সঙ্গে আলাদাভাবে বৈঠক করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। 

আজ মঙ্গলবার (৭ নভেম্বর) নির্বাচন ভবনে সিইসির দপ্তরে এসব বৈঠক অনুষ্ঠিত হয়।

ইসি সূত্র জানায়, আজ সকালে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) মহাপরিচালক মেজর জেনারেল হামিদুল হক এবং পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম সিইসির সঙ্গে আলাদা বৈঠক করেন। এরপর বিকেলে সিইসির সঙ্গে বৈঠক করেন জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) মহাপরিচালক মেজর জেনারেল টি এম জোবায়ের।

ডিজিএফআই, এসবি ও এনএসআইয়ের প্রধানেরা সিইসির সঙ্গে বৈঠক করেছেন, কী বিষয়ে আলোচনা হয়েছে- এমন প্রশ্নের জবাবে ইসি সচিব মো. জাহাংগীর আলম সাংবাদিকদের বলেন, সিইসি স্যারের সাথে কী আলাপ হয়েছে, সেটা আমি কীভাবে জানব? যেহেতু সামনে আমাদের নির্বাচনের তফসিল ঘোষণাসংক্রান্ত অন্যান্য বিষয় রয়েছে, এ জাতীয় সাক্ষাৎ, আলোচনা প্রতিদিনই হতে পারে। আপনারা যেমন আমাদের কাছে প্রতিদিন তথ্য চাইছেন, এ তথ্যগুলো দিতে গেলে আমাদেরও তথ্য সংগ্রহ করতে হবে।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। এ বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করার জন্য আগামী বৃহস্পতিবার বঙ্গভবনে যাবেন নির্বাচন কমিশনাররা। এর পরের সপ্তাহে দ্বাদশ জাতীয় সংসদের তফসিল ঘোষণা করা হতে পারে।

প্রতিবারই জাতীয় নির্বাচন সামনে রেখে প্রধান নির্বাচন কমিশনারের সঙ্গে গোয়েন্দা সংস্থার প্রধানেরা এ ধরনের বৈঠক করে থাকেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //