সিইসির সঙ্গে বৈঠক করলেন এসবি প্রধান

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে বৈঠক করেছেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান মনিরুল ইসলাম। 

আজ শনিবার (২ ডিসেম্বর) রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এসবি প্রধান সিইসির সঙ্গে দেখা করতে আসেন। তবে কি বিষয়ে দেখা করতে এসেছেন তা কিছু জানা যায়নি। এ সময় নির্বাচন কমিশন (ইসি) সচিব মো. জাহাংগীর আলম ও অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ উপস্থিত ছিলেন।

গত বৃহস্পতিবার সকালে কমিশনের সঙ্গে বৈঠক করেন আইজিপি, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব এবং বিকেলে বৈঠক করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব। সেদিন ডিবি প্রধান হারুন অর রশীদকে ইসিতে দেখা যায়। এরপর সারা দেশে ওসি ও ইউএনওদের বদলীর বিষয়ে নির্দেশনা দিয়ে চিঠি জারি করে কমিশন। 

জানা যায়, তিনজন জেলা প্রশাসককে বদলির সিদ্ধান্ত নিয়েছে কমিশন। তবে কোন কোন জেলা প্রশাসককে বদলি করা হচ্ছে সেই বিষয়ে এখনো মুখ খোলেনি ইসি। 

এর আগে, গত ৭ নভেম্বর সিইসি সঙ্গে পৃথক পৃথকভাবে সিইসির সঙ্গে বৈঠক করেন এসবি প্রধান মনিরুল ইসলাম, প্রতিরক্ষা ডিরেক্টরেট জেনারেল অব ফোর্সেস ইন্টেলিজেন্সের (ডিজিএফআই) মহাপরিচালক মেজর জেনারেল হামিদুল হক ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) মহাপরিচালক মেজর জেনারেল টিএম জোবায়ের। ওই বৈঠকে সিইসি ছাড়া অন্য কেউই উপস্থিত ছিলেন না। তিন গোয়েন্দা সংস্থার প্রধান পৃথকভাবে তিন ঘণ্টা বৈঠক করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //