তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা প্রসঙ্গে যা বললেন আইনমন্ত্রী

বিদেশে অবস্থান করা দেশের আদালতে সাজাপ্রাপ্তদের ফেরানোর উদ্যোগ শক্তিশালী করা হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দেশের আদালতে সাজাপ্রাপ্ত এবং অত্যন্ত গর্হিত অপরাধ করে যারা সাজাপ্রাপ্ত- তাদের সবাইকে বিদেশ থেকে দেশে ফিরিয়ে আনার উদ্যোগ আরও শক্তিশালী করা হবে। 

আজ শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে স্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী। 

বিভিন্ন কর্মসূচিতে অংশ নিতে দুই দিনের সফরে নির্বাচনী এলাকায় এসেছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য আনিসুল হক। 

নোবেলজয়ী অধ্যাপক ড. মুহাম্মদ ইউনুসকে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে ১২ মার্কিন সেনেটরের চিঠি প্রসঙ্গে জানতে চাইলে মন্ত্রী বলেন, এই মামলার কাগজপত্র দেখে আমি যতদূর জানি, বিচারিক আদালতে সুষ্ঠুভাবেই আইনের যেই ধারা- সেই ধারা অনুযায়ী বিচার হয়েছে। 

তিনি বলেন, আমি এরচেয়ে বেশি কিছু বলব না। কারণ যিনি এই মামলায় সাজাপ্রাপ্ত হয়েছেন তিনি নিশ্চয় আপিল করবেন। সেজন্য সেখানে প্রভাব পড়ুক সেটা আমি চাই না।

এ সময় মন্ত্রীর সঙ্গে আইন সচিব গোলাম সারোয়ার, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আলী চৌধুরী ও সাধারণ সম্পাদক তাকজিল খলিফাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //