আখেরি মোনাজাতে অংশ নিতে গিয়ে ট্রাকের ধাক্কায় নিহত ২

বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিতে গিয়ে ট্রাকের ধাক্কায় ২ অটোযাত্রী নিহত হয়েছেন। এছাড়া গুরুতর আহত হয়েছেন আরও ৪ জন। 

আজ রবিবার (৪ ফেব্রুয়ারি) ভোরে গাজীপুরের টঙ্গী পূর্ব থানার সিলমন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- জনি (১৮) ও সোহেল (৪০)। আহতরা হলেন- মো. নজরুল ইসলাম (৫০), মো. ইকবাল হোসেন (৫৫), মো. জাহিদ হাসান (১৮) ও জিসান (২০)। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা সকলেই নরসিংদীর শিবপুর থানার দক্ষিণ সাধারচর গ্রামের বাসিন্দা।

আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হৃদয় হাসান বলেন, রবিবার সকালের দিকে নরসিংদীর একই গ্রামের আমরা ৬ জন অটোতে করে টঙ্গী ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেওয়ার জন্য তুরাগতীরে আসতেছিলাম। পথে ঘটনাস্থলে দ্রুতগামী একটি ট্রাক আমাদের অটোকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আমাদের সঙ্গের দুইজন মারা যান। এছাড়া আমার বাবাসহ গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। বর্তমানে জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।’

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে জানান, টঙ্গীর ইজতেমায় অংশ নিতে গিয়ে সড়ক দুর্ঘটনায় চারজন গুরুতর আহত অবস্থায় আমাদের ঢাকা মেডিকেলে এলে তাদের জরুরি বিভাগে চিকিৎসার ব্যবস্থা করা হয়। আমরা আহতদের কাছ থেকে জানতে পেরেছি, এই ঘটনায় ঘটনাস্থলেই দুইজন মারা গেছেন। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা–পুলিশকে বিষয়টি জানিয়েছি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //