প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া মেইলে যা লেখা ছিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে ই-মেইল পাঠানোর অভিযোগে সৌদি আরব থেকে দুজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

আজ রবিবার (৪ ফেব্রুয়ারি) ডিএমপির উপপুলিশ কমিশনার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। গ্রেপ্তারকৃত দুজন হলো দীন ইসলাম বাদল ও কবির হোসেন।

উল্লেখ্য, গত বছরের ১৭ এপ্রিল বিকেলে প্রধানমন্ত্রীকে হুমকি দিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া পাবলিক রিলেশনস সেন্টারে একটি ইমেইলে পাঠানো হয়। ১৭ এপ্রিল পাঠানো মেইলে লেখা হয়- Prime Minister Sheakh Hasina will be shot at 4am on april 27. Bangladesh police do not have the power to prevent this attack. এই বার্তাটি একইভাবে বাংলায়ও পাঠানো হয় যেখানে লেখা হয়- ১৭ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোর ৪টায় গুলি করে হত্যা করা হবে। বাংলাদেশ পুলিশের ক্ষমতা নেই এ হামলা ঠেকানোর। মহারণের সাক্ষী হবে ২৭ এপ্রিল।

এর আগে গত ২৯ জানুয়ারি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনের রাস্তা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গুলি করে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করে সিটিটিসি। আসামিরা হলো- দীন ইসলাম ওরফে বাদল ও কবির হোসেন দেওয়ান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //