সালমানের বাড়িতে হামলার ঘটনায় অভিযুক্ত অস্ত্রদাতার আত্মহত্যা

বলিউড সুপারস্টার সালমান খানের বাড়িতে হামলার ঘটনায় অভিযুক্ত অস্ত্রদাতা পুলিশ হেফাজতে আত্মহত্যা করেছেন। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। 

সালমান খানের বাড়িতে হামলার মামলায় পুলিশ ভিকি গুপ্ত (২৪), সাগর পাল (২১) এবং অনুজ থাপন (৩২) নামের তিনজনকে গ্রেপ্তার করে। এরমধ্যে অনুজ থাপনসহ দুজন অস্ত্র সরবরাহ করেন।  

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, গত ২৬ এপ্রিল অনুজকে পাঞ্জাব থেকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার সকাল ১১টার দিকে টয়লেটে গিয়ে তিনি আত্মহত্যার চেষ্টা করেন। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, অনুজ ১০ জন কারাবন্দীর সঙ্গে ছিলেন। তাঁকে দেখাশোনার দায়িত্বে ছিল চার থেকে পাঁচজন পুলিশ। অনুজের মৃত্যুর ঘটনায় তদন্ত চলছে। 

গত ১৪ এপ্রিল ভোরে মুম্বাইয়ের বান্দ্রায় সালমানের বাড়ির বাইরে দু’জন অজ্ঞাতপরিচয় ব্যক্তি গুলি চালায়। এরপর হেলমেটের আড়ালে মুখ ঢেকে মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় তারা। 

মুম্বাইয়ের ক্রাইম ব্রাঞ্চের ধারণা, এটি শুধুমাত্র ভয় দেখানো কোন হামলা নয়; এর পেছনে দেশবিরোধী সন্ত্রাসীদের হাত রয়েছে। তাদের ধারণা, কারাবন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এই হামলার সঙ্গে জড়িত। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //