শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে: সালমান এফ রহমান

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। গত জাতীয় সংসদ নির্বাচনেও ষড়যন্ত্র হয়েছে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে তা মোকাবিলা করেছি। আগামীতেও ঐক্যবদ্ধভাবে সব ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে।

আজ রবিবার (১৯ মে) বিকেলে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবনে শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ঢাকা জেলা আওয়ামী লীগের এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারকে নির্মমভাবে হত্যা করা হয়েছে এদেশে। তারপরও তিনি দেশে ফিরে এসেছেন। আমার পরিবারকে নির্মম হত্যা করলে সেদেশে আমি ফিরতাম না। আমি ভাবতাম, দেশে গিয়ে লাভ কী? আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছি। তিনি বলেছেন, তিনি তার বাবার স্বপ্ন বাস্তবায়ন করতে দেশে ফিরে এসেছেন। দেশে ফিরে আসার পর থেকে সরকারের পক্ষ থেকে অনেক বাধায় পড়তে হয়। শুধু সরকারের নয়, দলের পক্ষ থেকেও অনেক বাধায় পড়তে হয়।

বঙ্গবন্ধুর পরিকল্পনা বাস্তবায়নে শেখ হাসিনা দেশকে এ অবস্থায় নিয়ে এসেছেন উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার ম্যাজিকের কারণে বাংলাদেশে এত উন্নয়ন করা সম্ভব হয়েছে। রাশিয়া- ইউক্রেনে যুদ্ধ হচ্ছে। আমরা তাতে জড়িত না থাকলেও ভুক্তভোগী। আরেকটা চ্যালেঞ্জ হচ্ছে প্রযুক্তি। আগামীতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স আসছে। এটাও বিরাট চ্যালেঞ্জ। আমাদের মোকাবিলা করতে হবে।

দেশের সবাই আওয়ামী লীগ করে না মন্তব্য করে সালমান এফ রহমান বলেন, কেউ কেউ বিএনপি করে। আবার অনেকে নিরপেক্ষ আছে। আমাদের কাজ নিরপেক্ষদের মন জয় করা। এটা তখনই সম্ভব, যখন আমরা ঐক্যবদ্ধ থাকবো।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //