নাচোলে এনআরবিসি ব্যাংকের ৭২তম শাখার যাত্রা শুরু

সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড তার ব্যাংকিং কার্যক্রম শুরু করেছে।

রবিবার (৮ ডিসেম্বর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭২তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নাচোল পৌরসভার মেয়র জনাব মো. আব্দুর রশিদ, এনআরবিসি ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু ও পরিচালক ড. নুরুন নবী। 

প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, শুরু থেকেই নিত্য-নতুন প্রযুক্তির মাধ্যমে এনআরবিসি ব্যাংক গ্রাহককে স্বচ্ছতার সাথে কার্যকর সেবা দিয়ে যাচ্ছে। 

তিনি বলেন, সরকারের বেশ কয়েকটি সেবামূলক কাজের অংশীদার হয়ে এনআরবিসি ব্যাংক কাজ করছে। এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নসহ সার্বিক উন্নয়নে এনআরবিসি ব্যাংক পাশে থাকবে বলে প্রতিশ্রুতি দেন তিনি। 

অনুষ্ঠানে ব্যাংকের সাপোর্ট সার্ভিসেস এন্ড ব্রাঞ্চেস বিভাগের ভাইস প্রেসিডেন্ট  মেজর (অব:) পারভেজ হোসেন, রাজশাহী শাখার ব্যবস্থাপক মো. নরুল হাবিব, নাচোল শাখার ব্যবস্থাপক মো. কবির উদ্দিনসহ সম্মানিত  গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে- ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএর ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। 

এছাড়াও , গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্লানেট’। এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোনো বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //