ইসলামী ব্যাংকের প্রীতিমিলনী অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক অফিসার কল্যাণ সমিতির উদ্যোগে ব্যাংকের প্রধান কার্যালয় ও ঢাকাস্থ কর্পেরেট শাখাসমূহের নির্বাহী কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের নিয়ে প্রীতিমিলনী অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৪ জানুয়ারি) কুমিল্লার ম্যাজিক প্যারাডাইস পার্কে এ আয়োজন অনুষ্ঠিত হয়। 

দিনব্যাপী প্রীতিমিলনী ও বনভোজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ নাজমুল হাসান। 

ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ মাহবুব উল আলমের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) আব্দুল মতিন।

দিনব্যাপী অনুষ্ঠানে ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন ইসলামী ব্যাংক কালচারাল ফোরামের সদস্যরা। ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ব্যাংকের পরিচালক প্রফেসর মোহাম্মদ কামাল উদ্দিন, মোহাম্মদ জয়নাল আবেদীন, কাজী শহীদুল আলম, সৈয়দ আবু আসাদ, মোহাম্মদ কামরুল হাসান, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ মনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মোহাম্মদ ইয়াহিয়া, জেকিউএম হাবিবুল্লাহ, আব্দুল জব্বার, মোহাম্মদ ওমর ফারুক খান, মোহাম্মদ সালেহ ইকবাল, অফিসার কল্যাণ সমিতির সভাপতি একেএম মাহাবুব মোর্শেদ এবং সাধারণ সম্পাদক এএসএম রেজাউল করিম সহ-প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //