বিজকেয়ারকে এমটিবি ফাউন্ডেশনের অনুদানের চেক হস্তান্তর

সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের আওতায়, সাস্টেইনেবল ডেভেলপমেন্ট গোলসের (এসডিজিস) সাথে সামঞ্জস্য বজায় রেখে বিজকেয়ারকে আর্থিক সহযোগিতা প্রদান করেছে এমটিবি ফাউন্ডেশন। 

জলবায়ু পরিবর্তনের প্রভাব হ্রাসে এবং মানুষের শারীরিক স্বাস্থ্য ও মানসিক বিকাশে এমটিবি ফাউন্ডেশন বিজকেয়ারের এই কর্মসূচিতে সংঘবদ্ধ হয়েছে। 

এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান, বিজকেয়ারের ‘ম্যানগ্রোভ চিলড্রেন’ প্রকল্পে ও সদ্য সংযোজিত কর্মসূচি ‘লার্নিং থ্রু স্পোর্টস্’ ও ‘স্পোর্টস ফর ডিস্অ্যাবলড্’-এ অবদান রাখার নিমিত্তে বিজ্কেয়ারের প্রধান কার্যনির্বাহী মহিউদ্দীন বাবরের হাতে চেকটি হস্তান্তর করেন। 

এছাড়াও অনুষ্ঠানে এমটিবির গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসার আজম খান এবং ডেপুটি হেড অব কমিউনিকেশন্স সামিয়া চৌধুরীসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এমটিবি ফাউন্ডেশনের অর্থায়নে পৃথিবীর বৃহত্তর “ম্যানগ্রোভ ফরেস্ট”, সুন্দরবনের পাশেই অবস্থিত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জের কোলবাড়ী নেকজানিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সুন্দরবনের পরিবেশ, রক্ষণাবেক্ষন এবং জলবায়ু পরিবর্তন সম্পর্কে বিভিন্ন উপায়ে সচেতনতা বৃদ্ধি করা হবে। 

এই কর্মসূচির আওতায় একটি ইকো-লাইব্রেরি ও সৌরশক্তিচালিত সেবাসমূহ  পরিচালনা করা হবে। এই অর্থায়নের উল্লেখযোগ্য একটা অংশ প্রতিবন্ধীদের আত্মমর্যাদা উন্নয়ন ও তাদের অংশগ্রহণমূলক উন্নয়নে সংপৃক্তকরণে ব্যবহৃত হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //