ইসলামী ব্যাংক ময়মনসিংহ জোনের সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ময়মনসিংহ জোনের বিশেষ ভার্চুয়াল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২১ জুন) এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী এবং ওমর ফারুক খান।

সম্মেলনে আরো বক্তব্য দেন- ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা ইয়াহিয়া, এএএম হাবিবুর রহমান ও সিদ্দিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্লাহ ও জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের।

ময়মনসিংহ জোন প্রধান মুহাম্মদ সোলায়মানের সভাপতিত্বে জোনের শাখা প্রধানগণ সম্মেলনে অংশগ্রহণ করেন। জোনের সামগ্রিক ব্যবসায়িক কার্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সাফল্যের ধারা অব্যাহত রাখতে সম্মেলনে নির্দেশনা দেয়া হয়।

মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, দেশের শক্তিশালী ব্যাংক হিসেবে চলমান সংকট মোকাবেলায় ইসলামী ব্যাংক যথাযথ ভূমিকার পাশাপাশি মানবিক দায়িত্বপালন করে চলেছে।

তিনি বলেন, স্বাস্থ্য ঝুঁকির এই সময়ে ব্যাংকিং কার্যক্রমের পরিচালন কৌশল মূল্যায়ন ও করণীয় বিষয়ে আলোচনার মাধ্যমে ব্যাংকের মানবিক সেবাকে আরো বেশি গণমুখী করাই সম্মেলনের উদ্দেশ্য। দেশের ক্ষয়-ক্ষতির পরিমাণ নিম্ন পর্যায়ে রাখার লক্ষ্যে চলমান পরিস্থিতির শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক, সময়োপযোগী ও বিচক্ষণ সিদ্ধান্তের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

ব্যাংকিং সেক্টরকে সময়োপযোগী দিক-নির্দেশনা দেয়ার জন্য তিনি গভর্নরসহ কেন্দ্রীয় ব্যাংক ও অন্যান্য সকল নিয়ন্ত্রণকারী সংস্থার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। মানুষের সেবায় আত্মনিয়োগ করে ইসলামী ব্যাংক, ব্যাংকিং খাত ও সর্বোপরি সারাদেশে যারা স্বাস্থ ঝুঁকিতে পড়েছেন এবং মৃত্যুবরণ করেছেন তাঁদের প্রতি শ্রদ্ধা জানান তিনি।

তিনি বলেন, দেশ ও মানুষের প্রতি ভালোবাসা, জীবন-জীবিকা ও অর্থনীতির চাকা গতিশীল রাখতে ইসলামী ব্যাংকের কর্মকর্তাগণ সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে আন্তরিক সেবা দিয়ে যাচ্ছে। ব্যাংকের সুযোগ্য বোর্ড অব ডাইরেক্টরসের সময়োপযোগী নির্দেশনার জন্য প্রতিষ্ঠানটি আমানত সংগ্রহ ও রেমিট্যান্স আহরণসহ ব্যবসায়ের সকল সূচকে ভালো করছে বলে জানান তিনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //