মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ‘এমটিবি টাউন হল ২০২১’ অনুষ্ঠিত

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) ‘এমটিবি র্ভাচুয়াল টাউন হল ২০২১’ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয় এমটিবি সেন্টারে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।  

অনুষ্ঠানে এমটিবির চেয়ারম্যান মো. ওয়াকিল উদ্দিন, ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মালেক, পরিচালক- সৈয়দ মঞ্জুর এলাহী, রাশেদ আহমেদ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক- সৈয়দ রফিকুল হক ও চৌধুরী আখতার আসিফ এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক- গৌতম প্রসাদ দাস ও তারেক রিয়াজ খান উপস্থিত ছিলেন। 

এছাড়া এমটিবির সব বিভাগীয় প্রধান, সব শাখা ব্যবস্থাপক, এমটিবির দুই অঙ্গ-প্রতিষ্ঠান- এমটিবি সিকিউরিটিজ লি. ও এমটিবি ক্যাপিটাল লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা এমটিবি টাউন হলে উপস্থিত ছিলেন। 

এই সম্মেলনে এমটিবির শাখাসমূহের বিগত বছরের কার্যক্রমের উপর আলোকপাত করা হয় এবং কিভাবে ২০২১ সালের লক্ষ্যমাত্রা অর্জন করা যায় এ ব্যাপারে সার্বিক আলোচনা করা হয়। 

ব্যাংকের কর্মীদের মূল্যবান অবদানের স্বীকৃতি স্বরূপ সৈয়দ মাহবুবুর রহমান ১৮টি ক্যাটাগরিতে পুরস্কার ঘোষণা করেন।

২০২১ সালে এমটিবির প্রতিপাদ্য ‘টুওয়ার্ডস্ দ্য সাসটেইনেবল রিভাইভাল’ উন্মোচন করা হয় এই টাউন হলে। এমটিবির চেয়ারম্যান ওয়াকিল উদ্দিন তার বক্তব্যে ২০২০ সালে ব্যাংকিং খাতে সব চ্যালেঞ্জ দৃঢ়তা ও সফলতার সাথে মোকাবেলা করার জন্য এমটিবির ব্যবস্থাপনা পরিচালকসহ সব সদস্যদের অভিনন্দন জানান এবং প্রতিযোগিতামূলক ব্যাংকিং খাতে সবাইকে সফলভাবে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। 

এমটিবির চেয়ারম্যান গ্রাহকদের আস্থা অব্যাহত রেখে ব্যাংকটিকে সামনের দিকে সফলভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ব্যাংক ব্যবস্থাপনা ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

এমটিবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পরিচালক সৈয়দ মঞ্জুর এলাহী করোনা মহামারির সময় ব্যাংকের গ্রাহক ও কর্মীদের নিরাপত্তা বিধান করে ব্যাংকিং পরিচালনা নিশ্চিতকরণে ব্যাংকের গৃহীত পদক্ষেপসমূহের প্রশংসা করেন। 

এমটিবি ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মালেক করোনা পরিস্থিতিতে নিরবিচ্ছিন্ন গ্রাহকসেবা নিশ্চিতকরণে ব্যাংকের কর্মীদের দৃঢ় প্রত্যয়ের প্রশংষা করেন। এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান ভার্চুয়্যাল টাউন হলে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ জানান ও ব্যাংকের দেশব্যাপী শাখা বিস্তৃতির সামর্থের পাশাপাশি ‘এমটিবি থ্রি ভি’কে কাজে লাগিয়ে এমটিবিকে সেরা মানের ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে এগিয়ে যাওয়ার পরামর্শ দেন। তিনি এ নতুন বছরের অগ্রগতির কৌশলসমূহ উপস্থাপন করেন। -বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh