এমটিবির অপরাজিতা ফোরামের যাত্রা শুরু

আন্তর্জাতিক নারী দিবস ২০২১-এর প্রাক্কালে, নারী এমটিবিয়ানদের জন্য নিবেদিত নেটওয়ার্ক অপরাজিতা ফোরামের যাত্রার শুভ সূচনা করেছে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)।

সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, এমটিবি, রাজধানীর একটি ভেন্যুতে সম্প্রতি “অপরাজিতা”-এর শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আমেনা বেগম, ডিআইজি (প্রোটেকশন ও প্রোটকল), স্পেশাল ব্রাঞ্চ, পুলিশ হেডকোয়াটার্স, হুসনে আরা শিখা, জেনারেল ম্যানেজার, এসএমই ও স্পেশ্যাল প্রোগর‌্যামস্ ডিপার্টমেন্ট, বাংলাদেশ ব্যাংক এবং এলিটা করিম, গায়িকা ও সাংবাদিক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এই বছরের আন্তর্জাতিক নারী দিবসের প্রতিপাদ্য ‘চুজ টু চ্যালেঞ্জ’-এর সাথে সামঞ্জস্য রেখে অপরাজিতা’র যাত্রা শুরু হলো যা নারী এমটিবিয়ানদের জন্য কর্মক্ষেত্রে ও ব্যক্তিগত জীবনে আবির্ভূত যেকোনো সীমাবদ্ধতা ও একঘেয়ে জীবন মোকাবেলায় সক্ষম করে গড়ে তুলে কর্মক্ষেত্রে এগিয়ে যেতে সহায়ক ভূমিকা রাখবে।

অপরাজিতা নারী এমটিবিয়ানদের জন্য জ্ঞান আদান-প্রদান ও সক্ষমতা নির্মাণের প্রয়াসে প্রতিষ্ঠানের মধ্যে ও বাইরে নেটওয়ার্ক স্থাপন করবে। এই ফোরাম প্রতিষ্ঠানের মধ্যে এমন ধরণের সংস্কৃতি গঠন করতে চায় যেখানে প্রত্যেক নারী মূল্যায়িত হবেন, এবং সমানভাবে সুযোগপ্রাপ্ত হবেন।

এছাড়াও এই অনুষ্ঠানে সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার, চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ গ্রুপ রিস্ক অফিসার, গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ আইসিসি এবং মো. শাফকাত হোসেন, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশনসহ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি)-এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //