এসবিএসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হলেন মোসলেহ উদ্দীন

এসবিএসি ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ।

এসবিএসি ব্যাংকের নতুন ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ উদ্দীন আহমেদ।

সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী হিসেবে যোগ দিয়েছেন মোসলেহ উদ্দীন আহমেদ। 

ইতোপূর্বে তিনি এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহীর দায়িত্বে নিয়োজিত ছিলেন। মোসলেহ উদ্দীন ২০১৩ সালে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে যমুনা ব্যাংকে যোগ দেন। 

পরবর্তীতে তিনি যমুনা ব্যাংক ও এনসিসি ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব বিজনেস হিসেবে কর্মরত ছিলেন। 

এছাড়া তিনি দি সিটি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং করপোরেট ডিভিশনের ঢাকা অঞ্চলের প্রধান ছিলেন। তিনি বাংলাদেশে স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার গুলশান শাখার প্রধান, পরবর্তীতে রিজিওনাল হেড অব ক্রেডিট এবং প্রাইম ব্যাংকের প্রধান কার্যালয়ে লিজিং ইউনিটের প্রধান হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেন।

মোসলেহ উদ্দীন আহমেদ রুয়েট থেকে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক এবং ইনফরমেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা ডিগ্রি অর্জন করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। 

তিনি স্টেট ব্যাংক ইন্ডিয়ার স্টাফ কলেজ হায়দ্রাবাদ, দিল্লী ও মুম্বাই থেকে ট্রেড ফাইন্যান্স ও ক্রেডিট ম্যানেজমেন্ট এবং এআইটি, ব্যাংকক থেকে এডভান্স ক্রেডিট ম্যানেজমেন্টের ওপর লং কোর্স সমাপ্ত করেন। এছাড়া, তিনি দেশে-বিদেশে বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রশিক্ষণ, সেমিনার ও ওয়ার্কশপে অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh