মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ইসলামী ব্যাংকিং সেবা উদ্বোধন

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক সম্প্রতি গ্রাহকদের প্রত্যাশা, পছন্দ ও সার্বিক প্রয়োজন অনুধাবন করে পরিপূর্ণ ইসলামী ব্যাংকিং ব্যবস্থা ও সল্যুশন  নিয়ে গ্রাহকদের জন্য উদ্বোধন করলো শরীয়াভিত্তিক ব্যাংকিং সমাধান ‘এমটিবি ইয়াকিন’। 

ব্যাংকের চেয়ারম্যান শেখ কামালুদ্দিন আব্দুল্লাহ্ জাফরি এক ভার্চ্যুয়াল অনুষ্ঠানে শরীয়াভিত্তিক ব্যাংকিং সমাধান ‘এমটিবি ইয়াকিন’ এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। 

এ সময় উপস্থিত ছিলেন এমটিবির স্বতন্ত্র পরিচালক ও এমটিবি বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান, নাসরিন সাত্তার। 

এ ছাড়াও এই ভার্চ্যুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্যামব্রিজ ইন্টারন্যাশনাল ফাইন্যান্সিয়াল অ্যাডভাইজরির ব্যবস্থাপনা পরিচালক ডা. সোফিয়া আজমি, মাহমুদ হোসেন, মিলেনিয়াম ইনফরমেশন সল্যুশনের ব্যবস্থাপনা পরিচালক শেখ শাহ মোহাম্মদ ওয়ালি উল্লাহ, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংককের সৈয়দ মাহবুবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার চৌধুরী আখতার আসিফ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ গ্রুপ রিস্ক অফিসার গৌতম প্রসাদ দাস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অব গ্রুপ ইন্টার্নাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়ান্স তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার রেইস উদ্দীন আহ্মাদ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ পরিপালন কর্মকর্তা মো. আফজালুল ইসলাম, হেড অব এমটিবি ইসলামিক ব্যাংকিং ডিভিশন আজম খান।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //