বোনাস ও লভ্যাংশ দিচ্ছে স্ট্যান্ডার্ড ব্যাংক

বার্ষিক সাধারণ সভা

বার্ষিক সাধারণ সভা

বোনাস ও নগদ লভ্যাংশ ঘোষণা করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। ব্যাংকের ২২তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ সিদ্ধান্ত হয়। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে করোনাভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে ডিজিটাল প্লাটফর্মের সাহায্যে ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে এই এজিএম আয়োজন করা হয়। 

ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালের সদ্যবিদায়ী ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট কাজী আকরাম উদ্দিন আহমদ উক্ত সভায় সভাপতিত্ব করেন। 

সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০২০ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচকগুলো সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি ব্যাংকের সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও করোনাকালীন সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং সকলের সুস্থতা কামনা করেন। 

ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষণীয় লভ্যাংশ প্রদানের লক্ষ্যে কাজ করতে ব্যাংকের সকল কর্মকর্তা ও কর্মীবৃন্দের প্রতি আহবান জানান।

সভার প্রারম্ভে স্বাগত ভাষণ দেন ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ।

সভায় অংশগ্রহণ করেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান অশোক কুমার সাহা, পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, ফিরোজুর রহমান, মো. মনজুর আলম, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, গুলজার আহমেদ, মো. জাহেদুল হক, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, ফেরদৌস আলী খান, কাজী খুররম আহমেদ, মো. আবুল হোসেন এবং নজমুল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যাংকের বহিঃনিরীক্ষক শফিক বসাক এন্ড কোং এর পার্টনার জনাব মো. শফিকুল ইসলাম, এফসিএ, এজিএম এর ইনডিপেনডেন্ট স্ক্রুটিনাইজার মো. ইকবাল হোসেন, এফসিএ শেয়ারহোল্ডারবৃন্দ প্রমুখ। ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মো. আলী রেজা এফসিএমএ, সিআইপিএ সভা পরিচালনা করেন।

উল্লেখ্য, ২২তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ২.৫% বোনাস ও ২.৫% নগদ লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচি অংশগ্রহণকারী সকল শেয়ারহোল্ডার কর্তৃক সর্বসম্মতিক্রমে সংখ্যাগরিষ্ঠ ভোটে অনুমোদিত হয়।-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //