গার্ডিয়ান লাইফ-ডককিউর হেলথের পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর

বাংলাদেশে আধুনিক ও প্রযুক্তিনির্ভর জীবন বীমা সেবায় অগ্রদূত গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স সম্প্রতি ডিজিটাল স্বাস্থ্য সেবা শিল্পে একটি উন্নত প্রযুক্তিনির্ভর কোম্পানি ডককিউর হেলথ টেক লিমিটেডের সাথে একটি স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে।

চুক্তি অনুসারে, ডককিউর হেলথ টেক লিমিটেড গার্ডিয়ান লাইফের সাথে অল্টারনেটিভ ডিস্ট্রিবিউশন চ্যানেল হিসেবে যুক্ত হয়েছে। এই যৌথ উদ্যোগটি দেশে ‘মাইক্রো হেলথ ইন্স্যুরেন্স’- এর ক্রমবর্ধমান জনপ্রিয়তার মধ্যে গ্রাহকদের জন্য আকর্ষণীয় মূল্যে উদ্ভাবনী এবং উপযুক্ত ডিজিটাল জীবন বীমা পণ্য সরবরাহ করবে।

শেখ রকিবুল করিম, এফসিএ, সিইও, গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটেড এবং ইঞ্জিনিয়ার মো. হাফিজুর রাহমান,সিইও, ডক কিউর হেলথ টেক লিমিটেড তাদের কোম্পানির পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়া ডককিউর হেলথ টেক লিমিটেডের পক্ষ থেকে রাহাত বিন মাহবুব, চিফ অপারেটিং অফিসার; শামস ইস্তিহাদ, হেড অফ বিজনেস এবং গার্ডিয়ান লাইফ এর পক্ষ থেকে শামীম আহমেদ, চিফ অপারেটিং অফিসার; ইয়াসিন আরাফাত, হেড অফ ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এবং আরিফুল হক, এভিপি, ডিজিটাল চ্যানেল অ্যান্ড এডিসি এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //