মাধবদীতে সাউথ বাংলা ব্যাংকের উপশাখা উদ্বোধন

নরসিংদী জেলার মাধবদী পৌরসভার ব্যাংক রোডে সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। 

রবিবার (১৭ অক্টোবর) উদ্বোধন করেন মাধবদী পৌরসভার মেয়র হাজী মো. মোশাররফ হোসেন প্রধান মানিক। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মাধবদী মার্চেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আবদুল মোমেন মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী মাজিদুল হক হৃদয়, আমজাদ হোসেন ভূঁইয়া রিপন, মকবুল হোসেন প্রধান, লালমিয়া মোল্লা স্কুলের প্রধান শিক্ষক জাহাঙ্গীর হোসেন, ভবন মালিক ও ব্যবসায়ী মোসতাক আহমেদ সেলিম, মশিউর রহমান প্রমুখ। 

অনুষ্ঠানে উপশাখার তত্ত্বাবধায়ক শাখা বাবুরহাটের ব্যবস্থাপক আবদুল কাদের ও উপশাখার ইনচার্জ মো. শামীম আহমেদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ্ উদ্দীন আহমেদ বলেন, ব্যাংক একটি সেবামূলক আর্থিক প্রতিষ্ঠান। শতভাগ পেশাদারিত্বে আমরা ব্যাংকিং সবধরনের সেবা এই উপশাখার মাধ্যমে প্রদান করার প্রতিশ্রুতি দিচ্ছি। আপনারা নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পেঅর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ইস্যু ও পেঅর্ডার জমা, সবধরনের আমানত প্রকল্প ও ঋণ সুবিধা পাবেন। এছাড়া রেমিট্যান্স প্রদান, আরটিজিএস সুবিধা, ইউটিলিটি বিলসহ সবধরনের ব্যাংকিং কার্যক্রম এই উপশাখার মাধ্যমে সম্পাদন করতে পারবেন। বৈদেশিক মুদ্রা সংক্রান্ত লেনদেনে ব্যাংকের শাখার মাধ্যমে সম্পাদনে আমাদের কর্মকর্তারা ভূমিকা রাখবে। 

অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন বলেন, সাউথ বাংলা ব্যাংক চতুর্থ প্রজন্মের একটি ব্যাংক। আমরা সম্প্রতি পুঁজিবাজারেও তালিকাভুক্ত হয়েছি। আমাদের প্রত্যেকটি শাখা ও উপশাখা অনলাইনে সংযুক্ত। আমরা ব্যাংকিং সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মহান ব্রত্যয় নিয়ে মাধবদীতে উপশাখা খুলেছি। আপনাদের যেকোনো ব্যাংকিং সেবা প্রদানে আমরা সচেষ্ট থাকবো। প্রচলিত ব্যাংকিংয়ের বাইরে আমাদের ইসলামিক ব্যাংকিং উইন্ডো রয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //