গ্লোবাল ইসলামী ব্যাংক-ল্যাবএইড হসপিটালের চুক্তি স্বাক্ষর

গ্লোবাল ইসলামী ব্যাংকের ও ল্যাবএইড হসপিটাল ও ল্যাাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের সাথে মেডিকেল সেবা সংক্রান্ত দুইটি চুক্তি স্বাক্ষর করেছে। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী মশিউর রহমান জেহাদ এবং ল্যাবএইড গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর শাকিফ শামীম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। 

গ্লোবাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত, উপ ব্যবস্থাপনা পরিচালক আতাউস সামাদ এবং ল্যাবএইড ডায়াগনস্টিক গুলশান শাখার ব্যবস্থাপক অজয় পোদ্দার, ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের মেডিকেল সার্ভিসেস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেরারেল অধ্যাপক ডা. মো. ইউনুচ রহমান, হেড অব মার্কেটিং অমিত ভট্টাচার্য এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। 

এই চুক্তির আওতায় গ্লোবাল ইসলামী ব্যাংকের সকল কর্মকর্তা, কর্মচারী ও ব্যাংকের ডেবিট/ক্রেডিট কার্ড হোল্ডারগণ বিশেষ ছাড়কৃত মূল্যে ল্যাব এইড হসপিটাল ও ল্যাবএইড ক্যান্সার হসপিটাল এন্ড সুপার স্পেশালিটি সেন্টারের দেশব্যাপী সকল শাখা হতে সেবা গ্রহণ করতে পারবে।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //