বিজনেস ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড পেল স্ট্যান্ডার্ড ব্যাংক

বিজনেস ট্রান্সফরমেশন অ্যাওয়ার্ড-২০২১ অর্জন করেছে স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড। ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেসের আয়োজনে গ্লোবাল সাসটেইনেবিলিটি লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২১ অনুষ্ঠানে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে এ অ্যাওয়ার্ড দেয়া হয়।

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে ওয়ার্ল্ড সিএসআর ডে অ্যান্ড ওয়ার্ল্ড সাসটেইনেবিলিটির প্রতিষ্ঠাতা ও ইন্ডিপেন্ডেন্ট ডিরেক্টর ড. আর. এল ভাটিয়ার কাছ থেকে স্ট্যান্ডার্ড ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ এই সম্মাননা গ্রহণ করেন। 

১৩৮টি শাখাসহ সকল ব্যাংকিং কার্যক্রমকে কনভেনশনাল ধারার ব্যাংকিং থেকে সফলভাবে সম্পূর্ণ শরি‘আহ ভিত্তিক ইসলামি ধারায় রুপান্তরের স্বীকৃতিস্বরুপ এই অ্যাওয়ার্ড-এ ভূষিত হয় স্ট্যান্ডার্ড ব্যাংক।

সম্পূর্ণ অলাভজনক প্রতিষ্ঠান ভারতের “ওয়ার্ল্ড সাসটেইনেবিলিটি” প্রতি বছর ব্যবসায়িক সক্ষমতা, নীতি, কৌশল এবং সাসটেইনেবিলিটি প্র্যাকটিস- এই সকল মানদন্ডের ভিত্তিতে সারা বিশ^ থেকে অল্প সংখ্যক যোগ্য প্রতিষ্ঠানকে পুরস্কারের জন্য মনোনীত করে। 

২০২১ সালে সাসটেইনেবল বিজনেস ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিষ্ঠান হিসেবে স্ট্যান্ডার্ড ব্যাংক এই স্বীকৃতি অর্জন করল।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //