ইসলামী ব্যাংকের সাথে জেপি মরগান চেজ ব্যাংকের দ্বিপাক্ষিক সভা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং জেপি মরগান চেজ ব্যাংকের মধ্যে দ্বিপাক্ষিক ব্যবসায়িক বৈঠক সম্প্রতি ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হয়েছে। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা, জেপি মরগান চেজ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বাহরাইনের সিনিয়র কান্ট্রি অফিসার আলী মুসা এবং জেপি মরগান চেজ ব্যাংকের এশিয়া প্যাসিফিক অঞ্চলের ম্যানেজিং ডাইরেক্টর ও আর্থিক প্রতিষ্ঠান গ্রুপের প্রধান ক্রিস্টিন জাং ট্যানের সাথে মতবিনিময় করেন। 

ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মিফতাহ উদ্দিন, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হাবিবুর রহমান এবং জেপি মরগান চেজ ব্যাংকের এক্সিকিউটিভ ডাইরেক্টর ও ফাইনান্সিয়াল ইনস্টিটিউশনস বাংলাদেশ-এর প্রধান সাজ্জাদ আনাম সভায় উপস্থিত ছিলেন। 

পারস্পরিক ব্যবসায়িক স্বার্থের জন্য উভয় পক্ষই ব্লকচেইন, পেমেন্ট উদ্ভাবন, ইএসজি এবং ট্রেড ফাইন্যান্স সম্ভাবনার ক্ষেত্রে একসাথে কাজ করতে সম্মত হয়েছে। 

এ উপলক্ষে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা জেপি মরগান চেজ ব্যাংকের ভাইস চেয়ারম্যান ও বাহরাইনের সিনিয়র কান্ট্রি অফিসার আলী মুসার হাতে ক্রেস্ট প্রদান করেন।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //