আইপিডিসি ফাইন্যান্সের নতুন শাখা উদ্বোধন

আইপিডিসি ফাইন্যান্সের সেবা কার্যক্রমের পরিসরকে আরো বিস্তৃত করতে খুলনা শহরে নতুন শাখা খুলেছে আর্থিক প্রতিষ্ঠানটি। 

গত বৃহস্পতিবার (৯ জুন) বিকালে খুলনা শাখা অফিসে ফিতা কাটার মাধ্যমে ও পরবর্তীতে রাতে খুলনা ক্লাবে এক অনুষ্ঠানের আয়োজনের মধ্য দিয়ে শাখাটি উদ্বোধন করা হয়। ঐতিহ্যবাহী খুলনা নগরীর সম্ভাবনাময় আগামীর পথে সঙ্গী হতে আইপিডিসি খুলনা শাখাটির উদ্বোধন করে। খুলনা শহর ও পার্শ্ববর্তী এলাকার গ্রাহকদের সেবা দিতে নগরীর কেডিএ এভিনিউ তেঁতুল তলা মোড়ে মাতৃভাষা ভবনে স্থাপন করা হয়েছে এই শাখা।

এতে উপস্থিত ছিলেন- আইপিডিসি ফাইন্যান্সের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি কাজী আমিনুল হক, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক শেখ শাহরিয়ার রহমান, শেখ আইয়ুব আলী এবং এস এম কামরুজ্জামান কামাল, বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক এসএম হাসান রেজা, খুলনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এসএম. মুনিম লিংকন, খুলনা ক্লাবের সহ-সভাপতি সাইদ আহমেদ তুষার, খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ফিরোজ আহমেদ প্রমুখ।

মনোজ্ঞ এই অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনা করেন জনপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিৎ। 

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড দেশের বেসরকারি প্রথম আর্থিক প্রতিষ্ঠান হিসেবে ১৯৮১ সাল থেকে সেবা প্রদান করছে। নারীর ক্ষমতায়ন, তরুণ উদ্যোক্তাদের উৎসাহ প্রদান এবং প্রান্তিক অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষদের আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণ আইপিডিসির সেবা কার্যক্রমের অন্যতম প্রধান উদ্দেশ্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //