গার্ডিয়ান লাইফ নিয়ে এলো চ্যাটবট

বাংলাদেশের ইন্স্যুরেন্স সেবায় এই প্রথম গার্ডিয়ান লাইফ নিয়ে এসেছে ওমনিচ্যানেল কমিউনিকেশন প্ল্যাটফর্ম-এ কৃত্রিম বুদ্ধিমত্তা (Artificial Intelligent-AI) ভিত্তিক চ্যাটবট। গার্ডিয়ান লাইফের ভেরিফাইড ফেসবুক মেসেঞ্জার, অফিসিয়াল হোয়াটসঅ্যাপ নাম্বার এবং কর্পোরেট ওয়েবসাইটে এই চ্যাটবট সার্ভিস চালু করা হয়েছে। গ্রাহক সেবার মান এখন আরো উন্নত হবে এই চ্যাটবটের মাধ্যমে।

গার্ডিয়ান লাইফের গ্রাহক সেবা ও গ্রাহকদের যেকোনো ধরণের প্রয়োজনীয় তথ্য এখন ওমনিচ্যানেল কমিউনিকেশন প্ল্যাটফর্মের এই চ্যাটবটের মাধ্যমে পাওয়া যাবে ২৪/৭। খুব সহজেই কিছু সিম্পল স্টেপ ফলো করে এই চ্যাটবটের সাহায্যে প্রয়োজনীয় যেকোনো সার্ভিস নেয়া যাবে। গ্রাহকরা এখন চ্যাটবট ব্যবহার করে যেকোনো পলিসির বিবরণ, পেমেন্ট পদ্ধতি, ক্লেইম স্ট্যাটাস এমনকি নিকটতম পার্টনার্ড হাসপাতালের অবস্থান সম্পর্কেও তথ্য পেয়ে যাবেন। এছাড়াও বিশেষ প্রয়োজনে অথবা যেকোনো জটিল তথ্যের ক্ষেত্রে লাইভ কাস্টমার সাপোর্ট এজেন্ট এর সাথে সরাসরি যোগাযোগের সুযোগতো রয়েছেই। 

গার্ডিয়ান লাইফ চ্যাটবট সম্প্রতি উদ্বোধন করা হয়েছে গুলশানের পুলিশ প্লাজা কনকর্ডে অবস্থিত গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মো. জাহিদ হোসেন এবং অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গার্ডিয়ান লাইফের ভারপ্রাপ্ত সিইও জনাব শেখ রকিবুল করিম। 

উদ্বোধনী অনুষ্ঠানে শেখ রকিবুল করিম বলেছেন, ওমনিচ্যানেল কমিউনিকেশন প্ল্যাটফর্ম ও AI-ভিত্তিক এই চ্যাটবট আমাদের নতুন Insurtech উদ্যোগ এবং আমরা মনে করি এটি আমাদের গ্রাহক সেবার মানকে সম্পূর্ণ নতুন স্তরে উন্নীত করবে। “কাস্টমার ফার্স্ট” আমাদের একটি অন্যতম মূলনীতি এবং তারই ধারাবাহিকতায় আমরা আমাদের সকল গ্রাহকদের নিরবচ্ছিন্ন ও উন্নত সেবা প্রদানে সবসময় চেষ্টা করে যাচ্ছি।  

উদ্বোধনী অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন- গার্ডিয়ান লাইফের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে মাহমুদুর রহমান খান, তাহসিনুর রহিম, আহমেদ ইশতিয়াক মাহমুদ, রুবায়েত সালেহীন, হাবিব হাসান চৌধুরী, মো. সোহেল রানা, পলাশ লোধ।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //