শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

শাহজালাল ইসলামী ব্যাংকের “অর্ধ-বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২” অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৩ জুলাই) ডিজিটাল প্লাটফর্মে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সভায় ব্যাংকের স্বতন্ত্র পরিচালক কে. এ. এম. মাজেদুর রহমান ও ব্যাংকের শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য মুফতী মাওলানা শাহেদ রহমানী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন। 

এছাড়া সভায় বিভিন্ন বিষয়ে আরো বক্তব্য রাখেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ,  এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. শাহজাহান সিরাজ, এম. আখতার হোসেন, ইমতিয়াজ ইউ. আহমেদ, নাসিম সেকান্দার ও মো. নাজিমউদ্দৌলা এবং ব্যাংকের সিএফও মো. জাফর ছাদেক। 

ব্যাংকের জনসংযোগ বিভাগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা সিমু মডারেটরের দায়িত্ব পালন করেন। ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত অর্ধ-বার্ষিক শাখা ব্যবস্থাপক সম্মেলনে ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ, ১৩২টি শাখা ও ২টি উপ-শাখার ব্যবস্থাপক-সহ সর্বমোট ২১০০ জন নির্বাহী ও কর্মকর্তারা অংশগ্রহণ করেন। 

সভায় আলোচকরা চলতি বছরের প্রথমার্ধের ৬ মাসের ব্যবসায়িক লক্ষ্যমাত্রার মূল্যায়ন ও ব্যাংকের সার্বিক অগ্রগতি সম্পর্কে বিশদ আলোচনা এবং বছরের অবশিষ্ট সময়ের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //