শাহজালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমিতে প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত

স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (এসইআইপি) প্রকল্পের ট্রেঞ্চ-৩ এর আওতায় বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের তত্ত্বাবধানে প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) শাহজালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগ ব্যাংকের ট্রেনিং একাডেমিতে মাসব্যাপী আয়োজিত প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক পর্ষদের চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অংশগ্রহণকারী তরুণ উদ্যোক্তাদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের পরিচালক মো. জাকের হোসেন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শাহজালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. শাহজাহান সিরাজ, বাংলাদেশ ব্যাংকের এসএমই এন্ড স্পেশাল প্রোগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক আরিফুজ্জামান, যুগ্ম পরিচালক মোহাম্মদ জাহিদ ইকবাল, শাহজালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমীর প্রিন্সিপাল মো. সাইদুর রহমান এবং শাহজালাল ইসলামী ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মো. আব্দুর রহিম উপস্থিত ছিলেন।

উক্ত প্রশিক্ষণ কোর্সে ২৫ জন সম্ভাবনাময় তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করেন এবং ট্রেনিং একাডেমী প্রাঙ্গণে বিভিন্ন এসএমই পণ্যের সমাহারে স্টলের আয়োজন করেন। ব্যাংকের চেয়ারম্যানসহ আমন্ত্রিত অতিথিরা স্টল পরিদর্শন করেন।- বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //