বিএইচবিএফসি-জেবিএল সমঝোতা স্মারক স্বাক্ষরিত

বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি) ও জনতা ব্যাংক লিমিটেডের (জেবিএল) মধ্যে অনলাইনে অর্থ সংগ্রহ সংক্রান্ত এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। 

গত ৮ ফেব্রুয়ারি রাজধানীতে জনতা ব্যাংকের প্রধান কার্যালয়ে দুপুর ৩টায় এ সমঝোতা স্মারক স্বাক্ষর হয়।

জেবিএলর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ এবং বিএইচবিএফসির ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল মান্নান এ স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বিএইচবিএফসির পক্ষে মহাব্যবস্থাপক মো. খাইরুল ইসলাম এবং জেবিএলর পক্ষে মহাব্যবস্থাপক মেহের সুলতানা সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। স্বাক্ষর অনুষ্ঠানে বিএইচবিএফসি এবং জেবিএলর উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের নির্বাহী প্রধান  চুক্তিটিকে দুটি প্রতিষ্ঠানের আন্তঃপ্রাতিষ্ঠানিক ভ্রাতৃত্বের বন্ধন বলে উল্লেখ করেন।

এ চুক্তি স্বাক্ষরের ফলে  বিএইচবিএফসির গ্রাহকগণ এখন থেকে জনতা ব্যাংকের যেকোন শাখায় অনলাইনে ঋণের কিস্তি জমা করতে পারবেন। শীঘ্রই  ব্যাংকটি 'ই-জনতা' নামে একটি এ্যাপস চালু করবে। এটি চালু হলে বিএইচবিএফসির গ্রাহক ও সেবাপ্রার্থীরা এর মাধ্যমে অনলাইনে যেকোন স্থান থেকে যেকোন সময় যেকোন জমা তাৎক্ষণিক সম্পন্ন করতে পারবেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //