‘ক্যান্সার কেয়ার’ সেবার জন্য পুরস্কৃত গার্ডিয়ান লাইফ

দেশের দ্রুততম বর্ধনশীল জীবন বীমা কোম্পানি, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্প্রতি তাদের যুগান্তকারী ‘ক্যান্সার কেয়ার’ সেবার জন্য বীমা শিল্পে সেরা উদ্ভাবক হিসেবে সম্মানসূচক ‘ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২৩’- ভূষিত হয়েছে।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ যৌথভাবে গত ১৮ ফেব্রুয়ারি, ২০২৩-এ ঢাকার অভিজাত হোটেল লা মেরিডিয়ানে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে গার্ডিয়ানকে এই স্বীকৃতি প্রদান করে।  

দেশের প্রথম ডিজিটাল ক্যান্সার সেবা হিসেবে ‘গার্ডিয়ান ক্যান্সার কেয়ার’ গ্রাহকদের বিস্তৃত পরিসরে ক্যান্সার সংক্রান্ত সেবা প্রদানের নিশচয়তা দিচ্ছে। শুধুমাত্র ক্যান্সার রোগী ও তাদের পরিবারে সদস্যদের চাহিদা ও সেবার কথা বিবেচনা করে গার্ডিয়ান নিয়ে এলো এই ক্যান্সার কেয়ার সেবা। সর্বোচ্চ চিকিৎসা সেবার নিশ্চয়তা, ডায়াগনস্টিক পরীক্ষা ও তার চিকিৎসাসহ ‘গার্ডিয়ান ক্যান্সার কেয়ার’ সুবিশাল পরিসরে তার গ্রাহকদের সুবিধা প্রদান করছে। 

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সিইও শেখ রকিবুল করিম এক বিবৃতিতে বলেন, যুগান্তকারী ‘ক্যান্সার কেয়ার’ সেবার জন্য বীমা শিল্পে সেরা উদ্ভাবক হিসেবে সম্মানসূচক ‘ইনোভেশন অ্যাও্যার্ড ২০২৩’-এ ভূষিত হতে পেরে আমরা গার্ডিয়ান পরিবার উচ্ছ্বাসিত ও আনন্দিত।

তিনি আরও বলেন, আমাদের গ্রাহকদেরকে সর্বোচ্চ সেবা প্রদানে উদ্ভাবনী প্রচেষ্টার প্রতীক হয়ে থাকবে এই গার্ডিয়ান ক্যান্সার কেয়ার।  

প্রতিষ্ঠানটি তার গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান ও চাহিদার কথা মাথায় রেখে উদ্ভাবনী সব পরিসেবা নিয়ে আসতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //