পানিয়ালা বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখা উদ্বোধন

উন্নততর সেবা প্রদানের প্রত্যয়ে লক্ষ্মীপুরের  রামগঞ্জ উপজেলার পানিয়ালা বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপশাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। 

আজ রবিবার (২৬ ফেব্রুয়ারি) এ উপশাখার উদ্বোধন করা হয়। উপশাখাটি ব্যাংকের রামগঞ্জ শাখার অধীনে তাদের সকল ব্যাংকিং কার্যক্রম পরিচালনা করবে।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পরিচালক এবং ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত উপশাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে উপশাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়। একইদিনে এই পানিয়ালা বাজার উপশাখা প্রাঙ্গণে ব্যাংকের একটি এটিএম বুথের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি হিসেবে রামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবিবা মিরা উপস্থিত ছিলেন। তাছাড়া অনুষ্ঠানে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের মধ্য থেকে আ ক ম রুহুল আমিন, নাসির উদ্দিন, শেখ শামসুল আলম, বেলাল আহমেদ, সুরাইয়া আক্তার শিউলী, সোহেল পাটওয়ারী, সৈকত মাহমুদ ও সিরাজুল ইসলাম পাটওয়ারী বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে ড. আনোয়ার হোসেন খান বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার; এই সরকারের নিরলস প্রচেষ্ঠায় দেশের সর্বত্র আমরা উন্নয়নের ছোঁয়া দেখতে পাচ্ছি। আমরা আশা করছি শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই উপশাখার মাধ্যমে অত্র এলাকার সার্বিক ব্যবসা-বাণিজ্যের অধিকতর উন্নয়ন সাধিত হবে। রামগঞ্জ উপজেলায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের দুটি পূর্ণাঙ্গ শাখা রয়েছে-একটি রামগঞ্জ শাখা অপরটি সমিতির বাজার শাখা। এই ব্যাংকের প্রতি গ্রাহকদের সবসময় পূর্ণ আস্থা রয়েছে। তাই গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদার প্রেক্ষিতে এবং সমাজের সর্বস্তরের মানুষদেরকে ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিনিয়ত শাখা সম্প্রসারণ করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ বলেন, দেশের অর্থনীতিকে আরো বেগবান করা এবং প্রত্যন্ত অঞ্চলের মানুষদেরকে ব্যাংকিং সেবার আওতায় আনয়নের লক্ষ্যেই শাহ্জালাল ইসলামী ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় গ্রাহকদের চাহিদার প্রেক্ষিতে আমরা শাখা সম্প্রসারণের পাশাপাশি বিভিন্ন ধরণের ব্যাংকিং সেবা চালু করতে শুরু করেছি। তাছাড়া আমরা নিত্যদিনের আর্থিক সেবা ও পণ্য খুব সহজে পৌঁছে দিতে চাই সাধারণ মানুষের দোরগোঁড়ায়। শাহ্জালাল ইসলামী ব্যাংকের এই কার্যক্রম অদূর ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //