শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ‌‌উৎসব গ্রুপের মধ্যে চুক্তি

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও উৎসব গ্রুপের অনলাইন সেবা দানকারী সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে‌- এর মধ্যে এক চুক্তি সই হয়েছে। 

গতকাল রবিবার (১৯ মার্চ) রাজধানীর গুলশান এভিনিউতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ এবং ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজের উপস্থিতিতে কার্ড ডিভিশনের প্রধান মারুফুর রহমান খান এবং উৎসব গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে এর এভিপি আরিফুল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের কর্মকর্তাবৃন্দ এবং কার্ড হোল্ডারগণ বাংলাদেশ থেকে বিশ্বের যেকোনো দেশে বিশেষ করে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা এবং অস্ট্রেলিয়ায় বসবাসরত তাদের প্রিয়জনদের নিকট পণ্য পাঠানোর ক্ষেত্রে সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এবং উৎসব গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান দেশবিদেশে এর অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //