শাহ্জালাল ইসলামী ব্যাংক ও ফরাজী হাসপাতালের মধ্যে চুক্তি স্বাক্ষরিত

শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের করপোরেট প্রধান কার্যালয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ও ফরাজী হাসপাতাল লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। 

সোমবার (৩ এপ্রিল) শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের  ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদের  উপস্থিতিতে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী এবং ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন, সিআইপি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

উক্ত চুক্তির ফলে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ফরাজী হাসপাতাল থেকে যে কোন ধরণের চিকিৎসা সেবা গ্রহণে ৩০ থেকে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন। এক্ষেত্রে দন্ত চিকিৎসা সেবা গ্রহণে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও এস. এম. মঈনুদ্দীন চৌধুরী, ব্যাংকের মানবসম্পদ বিভাগের এসভিপি এ. কে. এম. হাসান রহিম, একই বিভাগের ভিপি ফজলুল করিম খান, ফরাজী হাসপাতালের পরিচালক  জাহাঙ্গীর ফরাজী, হাসপাতালের করপোরেট ও ব্র্যান্ড কমিনিউকেশন বিভাগের প্রধান মোঃ মোজাম্মেল হক এবং ফরাজী ডেন্টাল এন্ড রিসার্স সেন্টারের ম্যানেজার আপেল মাহমুদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //