এগ্রিগেট নেটওয়ার্ক এবং গার্ডিয়ান লাইফের চুক্তি স্বাক্ষর

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড সম্প্রতি এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের সাথে গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে। এই বীমা চুক্তির অধীনে এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের সকল গ্রাহকগণ গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বীমা সুরক্ষার ছায়ায় থাকবেন।

শেখ রকিবুল করিম, এফসিএ (প্রধান নির্বাহী কর্মকর্তা) গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং মুনাজ্জিল রিয়াসাত, এসিসিএ, সিআইএ (ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা) এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এগ্রিগেট নেটওয়ার্ক লিমিটেডের পক্ষ থেকে মুহাম্মদ আশরাফুল ইসলাম (ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ এগ্রিকালচার); মুহাম্মদ নাফিউল আকবর (সহকারী মহাব্যবস্থাপক, টেকনোলোজি ডেটা এবং ইম্প্যাক্ট পার্টনারশিপ ) ও খন্দকার আবু সায়েম (নির্বাহী, প্রোডাকশন এনালিস্ট, এগ্রিকালচার) এবং গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর পক্ষ থেকে আব্দুল হালিম (এসভিপি, হেড অফ মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট), নওশীন নাহার হক (এভিপি, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট ), মালিক মোহাম্মাদ শাকিল (এভিপি, মাইক্রোইন্স্যুরেন্স ডিপার্টমেন্ট ),মো.জালাল উদ্দিন (বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার) এবং বিল্লাল হোসেন (বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //