এক্সিম ব্যাংকের বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন- ২০২৩ অনুষ্ঠিত

বর্তমান সময়ে ব্যাংকিং সেক্টরে বিভিন্ন ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে বাৎসরিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য বিশেষ ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২৩ আয়োজন করলো এক্সিম ব্যাংক।

আজ শনিবার (১৯ আগস্ট) এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোঃ নূরুল আমিন ফারুক, এ কে এম নুরুল ফজল বুলবুল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবীর ও শাহ্ মোঃ আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক শেখ বশীরুল ইসলাম, মোহাঃ জসিম উদ্দিন ভূঞা, মাকসুদা খানম, সকল শাখা ব্যবস্থাপক এবং সেকেন্ড অফিসারসহ প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। 

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম মজুমদার সকল শাখা ব্যবস্থাপকদের সততা, নিষ্ঠা এবং যথাযথ নিয়ম পরিপালনের মাধ্যমে ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রেখে কাঙ্ক্ষিত ফলাফল অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন।

সভাপতির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকুলতা নিয়ে আলোচনা করে কিভাবে বর্তমান পরিস্থিতিতে কাঙ্খিত ফলাফল অর্জন করা যায় সে বিষয়ে সুস্পষ্ট  কর্মপরিকল্পনা প্রদান করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //