কোটালীপাড়ায় পদ্মা ব্যাংকের ঘাঘর বাজার উপশাখার উদ্বোধন

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় পদ্মা ব্যাংকের উপশাখা উদ্বোধন করা হয়েছে। 

গতকাল বুধবার (১১ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৌটালীপাড়ার ঘাঘর বাজার উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন আহম্মদ হোসেন চৌধুরী। 

পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার ড. মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুশলার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী।  

মোহাম্মদ ইমতিয়াজ বলেন, ব্যাংকিং সেবা প্রান্তিক মানুষের দোরগোড়ায় পৌঁছে দেয়াটাই আমাদের লক্ষ্য। এই শাখা থেকে গ্রাহকরা সকল আধুনিক ব্যাংকিং সেবা পাবেন।

কৌটালীপাড়ার ঘাঘর বাজার উপ-শাখায় সব ধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমা, এ-চালানের মাধ্যমে সরকারি বিভিন্ন সেবার ফি আদান-প্রদানসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

এছাড়া উপস্থিত ছিলেন ঘাঘর বাজার উপ-শাখার ইনচার্জ তানবীর চৌধুরী, কৌটালী পাড়া পৌরসভার চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, পিঞ্জুরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুজ্জামান খান মিলন, কুশলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী, আমতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাফেজা বেগম, হিরণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাজহারুল আলম পান্না এবং ঘাঘর বাজার বণিক সিমিতির সভাপতি ইউসুফ আলী দাড়িয়া, ব্যাংকের চিফ অপারেটিং অফিসার সৈয়দ তৌহিদ হোসেনসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //