বাংলাদেশ মেডিকেল কলেজে পূবালী ব্যাংকের প্রোডাক্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত

আধুনিক সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহকদের অধিকতর উন্নত সেবা প্রদানের জন্য পূবালী ব্যাংকের ধানমন্ডি শাখার উদ্যোগে বাংলাদেশ মেডিকেল কলেজে সোমবার (১৬ অক্টোবর) প্রোডাক্ট ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

পূবালী ব্যাংকের পণ্য ও সেবা প্রদর্শনের এই আয়োজনে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী, বাংলাদেশ মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডাঃ পরিতোষ কুমার ঘোষ, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা, বাংলাদেশ ডেন্টাল কলেজের প্রিন্সিপাল ডাঃ লাবুদা সুলতানা, বাংলাদেশ মেডিকেল সায়েন্স রিসার্চ ইনস্টিটিউট এক্সিকিউটিভ কমিটির সেক্রেটারি মেজর জেনারেল (অবঃ) মোঃ রফিকুল ইসলাম, পূবালী ব্যাংক ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এ, কে, এম, আব্দুর রকীবসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ১৯৫৯ সালে প্রতিষ্ঠার পর থেকে পূবালী ব্যাংক বাংলাদেশের কোটি মানুষের অর্থনৈতিক কর্মকান্ড এবং দৈনন্দিন জীবনে অগ্রণী ভূমিকা পালন করেছে। ৫০১টি শাখা, ১৭২টি উপ-শাখা, ১৭টি ইসলামিক ব্যাংকিং উইন্ডো এবং প্রায় নয় হাজার সুদক্ষ নিবেদিত কর্মীবাহিনী নিয়ে পূবালী ব্যাংক গ্রাহকদের সর্বোত্তম ব্যাংকিং সেবাদানে প্রতিশ্রুতিবদ্ধ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //