জাতীয় পুরস্কার পেল অগ্রণী ব্যাংক

সেরা বার্ষিক প্রতিবেদন ২০২২ উপস্থাপনের জন্য সরকারি মালিকানাধীন ব্যাংকসমূহের মধ্যে প্রথম স্থান অর্জনকারী অগ্রণী ব্যাংক পিএলসিকে পুরস্কৃত করে গোল্ডেন অ্যাওয়ার্ড প্রদান করেছেন হিসাববিদদের সংগঠন দ্যা ইনস্টিটিউট অব চার্টার্ড একাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি)।

গত সোমবার ৩০ অক্টোবর রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে অগ্রণী ব্যাংককে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সীর হাত থেকে পুরস্কার  গ্রহণ করেন অগ্রণী ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত।

এসময় অগ্রণী ব্যাংকের পরিচালক মো. শাহাদাত হোসেন, এফসিএ, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীর, উপ-ব্যবস্থাপনা পরিচালক শ্যামল কৃষ্ণ সাহা এবং মহাব্যবস্থাপক (সিএফও) মোহাম্মদ দীদারুল ইসলাম, এফসিএ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন- বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ, অর্থনৈতিক সম্পর্ক বিভাগের সিনিয়র সচিব শরিফা খান, মাইক্রোক্রেডিট রেগুলটরি অথরিটির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ফসিউল্লা, আরসিপিএআর-আইসিএবি সভাপতি মোহাম্মদ হুমায়ূন কবীর, এফসিএ, আইসিএবি সভাপতি মো. মনিরুজ্জামান, এফসিএ, এফআরসি এর চেয়ারম্যান ড. হামিদুল্লাহ ভূঞা এবং বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশনের কমিশনার ড. মিজানুর রহমান সহ বিশিষ্ট ব্যাংকার, শিল্প উদ্যোক্তা, ব্যবসায়ী ও অর্থনীতিবিদগণ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //