সবার সেরা হিসেবে বিজয়ী শাহ্জালাল ইসলামী ব্যাংক

সেরা বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য ২৩তম ICAB National Award for Best Presented Annual Reports-2022 এ সার্বিকভাবে সবার সেরা হিসেবে বিজয়ী হয়েছে শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি।

Private Sector Banks ক্যাটাগরিতে ধারাবাহিকভাবে তৃতীয়বারের মত ১ম স্থান, Corporate Governance Disclosures ক্যাটাগরিতে ২য় স্থান এবং Corporate Governance Disclosures ক্যাটাগরিতে ৩য় স্থান অর্জনের মাধ্যমে সবার সেরা প্রতিষ্ঠান হিসেবে এই স্বীকৃতি অর্জন করল শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসি।

মঙ্গলবার (৩০ অক্টোবর) ICAB রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ২৩তম ICAB National Award for Best Presented Annual Reports-2022 এর পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে।

শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদ বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন। এসময় মঞ্চে পুরস্কার গ্রহণকালে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিবিও আব্দুল আজিজ এবং ব্যাংকের সিএফও মোঃ জাফর ছাদেক উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে- পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম, ফাইনান্সিয়াল রিপোর্টিং কাউন্সিলের (এফআরসি) চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ হামিদ উল্লাহ ভুইয়া, আইসিএবির সভাপতি মোঃ মনিরুজ্জামান, শাহ্জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মিঞা কামরুল হাসান চৌধুরী ও এম. আখতার হোসেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক  ইমতিয়াজ ইউ. আহমেদ, এম. এম. সাইফুল ইসলাম ও মোস্তফা হোসেন, ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মোঃ সামছুদ্দোহা (শিমু) এবং কোম্পানি সচিব মোঃ আবুল বাশার উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //