আইবিসিএফ সেমিনার কমিটির সভা অনুষ্ঠিত

আইবিসিএফ সেমিনার কমিটির সভা রববিার (১১ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়। আইবিসিএফ সেমিনার কমিটির আহবায়ক এ কে এম নুরুল ফজল বুলবুল উক্ত সভায় সভাপতিত্ব করেন। 

সভায় বাংলাদেশে ইসলামী ব্যাংকিং সম্পর্কিত প্রাসঙ্গিক বিষয়সহ ১ এপ্রিল ২০২৪ তারিখে অনুষ্টিতব্য জাতীয় সেমিনারের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোস্যাল ইসলামী ব্যাংক পিএলসি এর ভাইস চেয়ারম্যান মোঃ সাইদুর রহমান, যমুনা ব্যাংক পিএলসি এর অডিট কমিটির চেয়ারম্যান মোঃ আব্দুর রহমান সরকার, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি এবং এক্সিম ব্যাংক লিঃ এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক  ও প্রধান নির্বাহী মোঃ ফরিদউদ্দিন আহমেদ, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ ওয়াসেক মোঃ আলী, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মনিরুল মওলা, শাহজালাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দিন আহমেদ, সোস্যাল ইসলামী ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম, এক্সিম ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন, আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি এর উপ-ব্যবস্থাপনা পরিচালক সাব্বির হোসেন এবং আইবিসিএফ এর সহকারী সচিব জাহাঙ্গীর আলম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //