ইস্পাত ও প্রকৌশল করপোরেনে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন

স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেন।

আজ রবিবার (১৭ মার্চ) সকাল ১১টায় রাজধানীর কারওয়ান বাজারে বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশনের (বিএসইসি) প্রধান কার্যালয়ে ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ পালন উপলক্ষে বিএসইসি প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

বিএসইসির পরিচালক বাণিজ্যিক ও যুগ্মসচিব মো. হায়দার জাহান ফারাস, পরিচালক (অর্থ) ও যুগ্মসচিব বদরুন নাহার, পরিচালক (উৎপাদন ও প্রকৌশল) ও উপ-সচিব নাসির-উদ-দৌলা, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ড. মো. বেলাল হোসেনের উপস্থিতিতে দিনটি পালন করা হয়।

এসময় বিএসইসির কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। এরপর উপস্থিত সকল কর্মকর্তা-কর্মচারী বিএসইসির ‘বঙ্গবন্ধু কর্নার’ পরিদর্শন ও মতবিনিময় করেন।

বিএসইসি মসজিদে যোহর নামাজবাদ বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়ার অনুষ্ঠান আয়োজন করা হয়। বিএসইসির পরিচালক ড. মো. বেলাল হোসেন দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় ১৫ আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাত বরণকারী সকল শহীদ এবং স্বাধীনতা যুদ্ধে যারা আত্মত্যাগ করেছেন তাদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //