অগ্রণী ব্যাংকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

বাঙালির গৌরবের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ উদযাপন করেছে অগ্রণী ব্যাংক পিএলসি। 

দিবসের কর্মসূচির অংশ হিসেবে গতকাল ২৬ মার্চ সকালে অগ্রণী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জায়েদ বখত ও ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. মুরশেদুল কবীরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এছাড়াও সাভারে জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে জাতির শ্রেষ্ঠ সন্তানদের শ্রদ্ধাভরে স্মরণ করে অগ্রণী ব্যাংক।  

কর্মসূচিগুলোতে অগ্রণী ব্যাংকের পরিচালক কে এম এন মঞ্জুরুল হক লাবলু, মো. শাহাদাত হোসেন এফসিএ, উপ-ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, মহাব্যবস্থাপকগণ, ঊর্ধ্বতন নির্বাহীগণ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। 

এছাড়াও অগ্রণী ব্যাংকের প্রধান কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ জাফর চত্বরে পুষ্পস্তবক অর্পণ, ধানমন্ডি শাখায় ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে ব্যাংক ভবন আলোক সজ্জাকরণ, জাতীয় পত্রিকায় রঙিন বিজ্ঞাপন প্রকাশ ও সকল সার্কেল, অঞ্চল এবং শাখা পর্যায়ে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //