এক্সিম ব্যাংকের ৫ উপশাখা উদ্বোধন

অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় ঢাকায় মিরপুরের উত্তর পিরেরবাগ, ফেনীর দাগনভূঞা, চাঁদপুরের জগতপুর, নোয়াখালীর ছাতারপাইয়া এবং টাঙ্গাইলের এলেঙ্গায় এক্সিম ব্যাংকের পাঁচটি উপশাখা উদ্বোধন করা হয়েছে। 

গতকাল শনিবার (৩০ মার্চ) এক্সিম ব্যাংক প্রধান কার্যালয় থেকে ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে উপশাখা পাঁচটির উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ুন কবীর, শাহ্ মো. আব্দুল বারী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা ও মাকসুদা খানমসহ ব্যাংকের প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানগণ। এসময় এক্সিম ব্যাংকের সকল শাখা ব্যবস্থাপক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ ফিরোজ হোসেন বলেন, এক্সিম ব্যাংক নারী উদ্যোক্তা সৃষ্টি এবং ক্ষুদ্র আয়ের মানুষদের ব্যাংকিং চ্যানেলে অন্তর্ভুক্ত করতে বিশেষভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, ব্যাংকিং সেক্টরে এক্সিম ব্যাংকের অবস্থান অত্যন্ত মজবুত, আপনারা এই ব্যাংকের উপর আস্থা রাখুন, আপনাদের সহযোগিতায় এই ব্যাংক সামনে এগিয়ে যাবে।-বিজ্ঞপ্তি

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //