‘তোমার হাতগুলো আমার পছন্দ না’

বলিউডে বরফি করার আগে দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন ইলিয়ানা ডি ক্রুজ। তবে শেষ কয়েক বছরে খুবই বেছে ছবি করছেন তিনি। যার ফলে জনপ্রিয় নায়িকাদের তালিকায় ঢুকে পড়েছেন তিনি। 

তবে এই জার্নিটা যে একেবারেই মাখনের মতো ছিল না তা জানিয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে ইলিয়ানা জানিয়েছেন, বডি শেমিং থেকে গায়ে ছোড়া হয়েছে চিনামাটির খোলাও।

এমনকী মেয়ে হওয়ার জন্যও নানা রকম কথা শুনতে হয়েছিল তাকে। একইসঙ্গে তাকে বেশ কিছু অপেশাদার মানুষের সঙ্গে দীর্ঘদিন কাজ করতে হয়েছে।

কথা বলতে বলতে তিনি জানিয়েছেন, কিশোরী বয়স থেকেই শরীরের মাপ নিয়ে নানা কটূক্তির শিকার হতে হয়েছে তাকে। ইলিয়ানা বলেন, অনেক সময়ই দেখি ছবিতে আমার শরীরের বিভিন্ন অংশের মাপ বাড়িয়ে দেয়া হয়েছে। কিন্তু সত্যি সেই মাপ আমার নয়। আমি মোটা হলে সেটা আলাদা ব্যাপার। তবে ১৩-১৪ বছয় বয়স থেকেই কটূক্তির শিকার আমি। অনেকে মনে করতো আমার শরীরের মাপ স্বাভাবিক নয়। কেউ কেউ জিজ্ঞাসাও করেছে তোমার চেহারাটা এমন কেন? এখন ভাবলে অবশ্য হাসি পায়।

সম্প্রতি ইলিয়ানাকে এক পরিচালক বলেছেন, তোমার হাতগুলো আমার পছন্দ না। নায়িকা অবশ্য এমন মানুষদের তোয়াক্কা না করে এগিয়ে যাওয়ারই পক্ষপাতী।

ছবিতে বাণিজ্যিক সাফল্য তেমন না এলেও ফিগারের জন্য বরাবরই প্রশংসিত ইলিয়ানা। সম্প্রতি ছোট এক বেলি ডান্সেও তার ফিগারের প্রশংসায় মুখর ছিলেন ফ্যানেরা। 

কিছুদিন আগে ইলিয়ানার ছবি পাগলপান্তি মুক্তি পেয়েছে। ছবিতে তার সঙ্গে রয়েছেন জন আব্রাহাম, অনিল কাপুর, কীর্তি খারবান্দা, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট ও সৌরভ শুক্লা। ছবি মুক্তির পর বেশ ভালোই ব্যবসা করছে বক্স অফিসে। -এই সময়

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //