আবারো বাংলা সিনেমায় বিদ্যা

আবারো বাংলা সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। শুধু হিন্দি সিনেমায়ই নয়, কর্মজীবনের বিভিন্ন সময় বাংলা, তামিল ও মালয়ালাম চলচ্চিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান। 

সিনেমাটি পরিচালনা করবেন শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। তবে এখনো সিনেমাটির নাম ঠিক করা হয়নি।

বিদ্যার অভিনয়ের বিষয়ে লীনা জানান, আমরা সত্যিই বিদ্যার সঙ্গে কাজ করতে আগ্রহী। আমাদের প্রধান সহযোগী প্রণব সমাজপতিরও বিদ্যার সঙ্গে কথা হয়েছে। সেখানে বিদ্যা জানিয়েছেন, আগামী এক বছর তার হাতে কাজের অনেক চাপ। এরপর আমরা সিনেমাটি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্তে আসব। এই সিনেমাটি চিত্রনাট্য হবে একেবারে সাম্প্রতিক বিষয় নিয়ে। অনেক মেয়েই নিজের কিংবা পরিবারের পছন্দে বিদেশে চাকরি করেন এমন পাত্রকে বিয়ে করেন। বিয়ের পর বিদেশে গিয়ে তারা অনেক সময় নিপীড়ন ও অত্যাচারিত হন। অনেক আশা নিয়ে নতুন সংসারের স্বপ্ন নিয়ে বিদেশে গেলেও বাস্তবে ঘটে উল্টো। তাদের হ্যাপি ফ্যামিলি অ্যালবামের পেছনে থেকে যায় অজানা অনেক কথা, যা বলা হয় না। সিনেমাতে এমন এক নারীর জীবনকাহিনী তুলে ধরা হবে।

এর আগে ক্যারিয়ারের একদম শুরুতে পরিচালক গৌতম হালদারের ‘ভালো থেকো’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। এছাড়া বলিউডে বিদ্যা যখন প্রথম সিনেমা করেন বাঙালি পরিচালক প্রদীপ সরকারের ‘পরিণীতা’। ওই সিনেমার মাধ্যমে বিদ্যা বলিউডে পান নতুন এক পরিচয়। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //