ইনস্টা নামের গ্রামে বলিউডের বেগম

এতদিন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে ছিলেন বলিউডের বেগমখ্যাত অভিনেত্রী কারিনা কাপুর। অবশেষে ট্রেন্ড অনুসরণ করে তিনিও যুক্ত হয়েছেন ইনস্টাগ্রামে। শেয়ার করেছেন ছবি।

শুক্রবার (৬ মার্চ) নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে লেখা, ‘থলে থেকে বিড়াল বেরিয়ে এসেছে।’ এরপর ‘হ্যালো ইনস্টাগ্রাম’ লিখে হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন।

কারিনা কাপুর খানের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটিতে খেলাধুলার পোশাকে দেখা যাচ্ছে তাকে। কালো ট্র্যাক স্যুট, একটি হুডি ও কালো স্নিকার্সে বেশ মানিয়েছে তাকে। অবশ্য তার প্রথম ইনস্টাগ্রাম পোস্টে স্বামী সাইফ আলি খান কিংবা ছেলে তৈমুর না থাকায় ব্যাপক আলোচনা হচ্ছে।


ইনস্টাগ্রামে যোগ দেয়ায় বলিউড তারকা ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন কারিনা। সবার আগে শুভেচ্ছা জানিয়েছেন তার বড় বোন অভিনেত্রী কারিশমা কাপুর। এরপর তালিকায় যোগ দেন নির্মাতা করণ জোহর ও অভিনেত্রী সোহা আলি খান। তিনজনই কারিনার প্রথম ইনস্টাগ্রাম ছবি শেয়ার দিয়েছেন। মন্তব্যে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অমৃতা অরোরা, তানিশা মুখার্জি, ডিজাইনার মনীষ মালহোত্রা।

সর্বশেষ অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবিতে বড় পর্দায় দেখা কারিনাকে। আগামী ১৩ মার্চ মুক্তি পাবে কারিনার নতুন ছবি ‘অ্যাংরেজি মিডিয়াম’। হোমি আদাজানিয়ার পরিচালনায় এতে তার সহশিল্পী ইরফান খান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //