চিকিৎসক-নার্সদের ২০ হাজার জুতা উপহার দিলেন প্রিয়াঙ্কা

করোনাভাইরাস মোকাবিলায় দিনরাত মানুষের সেবায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের ২০ হাজার জোড়া জুতা উপহার দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

এর মধ্যে ভারতের কেরালা, মহারাষ্ট্র, হরিয়ানা ও কর্ণাটকের স্বাস্থ্যকর্মীদের ১০ হাজার এবং লস অ্যাঞ্জেলেসের স্বাস্থ্যকর্মীদের আরো ১০ হাজার জোড়া জুতা উপহার দিয়েছেন তিনি।

জি নিউজ জানায়, ক্রস নামে একটি একটি জুতা প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রিয়াঙ্কা চোপড়া। সেই কোম্পানির সঙ্গে মিলেই প্রিয়াঙ্কা এই উদ্যোগ নেন। 

এক বিবৃতিতে এই অভিনেত্রী বলেন, দেশজুড়ে যে সকল স্বাস্থ্যকর্মী কাজ করছেন তারা প্রকৃত সুপারহিরো, তারা প্রতিদিন আমাদের সুরক্ষা নিশ্চিত করছেন এবং সামনে থেকে লড়াই করছেন। তাদের সাহস, অঙ্গীকার ও আত্মত্যাগের কারণে এই বৈশ্বিক মহামারির সময় অসংখ্য জীবন রক্ষা পাচ্ছে। 

তিনি বলেন, আমরা দেখতেও পাই না তাদের জুতা জোড়া কেমন, অন্তত তাদের কিছুটা স্বস্তি দিতে পারি। এই সংকটময় পরিস্থিতিতে তারা পোশাক ও জুতা জোড়া পরিষ্কারের সময় পান না। আমরা তাদের এই বিষয়ে সহযোগিতা করতে পেরে আনন্দিত এবং আশা করছি এই সহযোগিতা তাদের ভাইরাসের সঙ্গে লড়তে সাহায্য করবে।

এছাড়া এর আগে প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কেয়ার ফান্ড, ইউনিসেফ, গুঞ্জ, ডক্টরস উইদাউথ বর্ডার, নো কিড হাংরি, স্যাগ-আফট্রা সহ প্রায় দশটির মতো সংস্থায় সাহায্যের হাত বাড়িয়েছেন। তবে কী পরিমাণ অর্থ তারা দান করেছেন তা প্রকাশ করেননি।

সম্প্রতি করোনা মহামারির মধ্যেও নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়া বিশ্বের বিভিন্ন প্রান্তের ৪ নারী স্বাস্থ্যকর্মীকে পুরস্কৃত করেন প্রিয়াঙ্কা চোপড়া। উপহার হিসেবে ওই স্বাস্থ্যকর্মীদের ১ লাখ ডলার দিয়েছেন তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //