নীরবেই দাফন হলো ইরফান খানের

মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে জানাজা শেষে সমাধিস্থ করা হলো প্রয়াত বলিউড অভিনেতা ইরফান খানকে। ভারতীয় সময় বিকেল তিনটায় তার দাফন সম্পন্ন হয়। তবে করোনা পরিস্থিতির কারণে তার ভক্ত কিংবা শুভানুধ্যায়ীদের অংশ নিতে দেয়া হয়নি তার শেষ যাত্রায়।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, মুম্বাইয়ের ভারসোভা কবরস্থানে বিকেল তিনটেয় সমাধিস্থ করা হয় ইরফানকে। বর্তমান করোনা পরিস্থিতির কারণে পরিবারের সদস্য ও স্বল্পসংখ্যক ঘনিষ্ঠ পরিজনদের উপস্থিতিতে চিরবিদায় জানানো হল বলিউডের জনপ্রিয় অভিনেতাকে। 

ভারসোভা সমাধিস্থলে ইরফানের দাফনে অংশ নেন তার দুই সন্তান বাবিল ও আয়ান। কবরস্থানে কড়া নিরাপত্তার বন্দোবস্ত করা হয়। ভিড় এড়াতে ভেতরে কাউকে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা ইরফান বুধবার সকালে মারা যান। চলতি সপ্তাহের শুরুতে কোলনে সংক্রমণের জন্য তাকে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। 

উল্লেখ্য, ইরফানের স্ত্রী বাঙালি। তার নাম সুতপা শিকদার। তাদের দুই ছেলে আয়ান ও বাবিল।

বলিউড তারকারা টুইটারে প্রয়াত নেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় দেশজুড়ে লকডাউন চলছে। সেজন্য বলিউডে ইরফানের সহশিল্পীদের কবরস্থানে আসার অনুমতি দেওয়া হয়নি। 

তবে পরিচালক বিশাল ভরদ্বাজ ইরফানের দাফনে ছিলেন বলে জানা গেছে। ইরফান বিশাল ভরদ্বাজের হায়দার, ৭ খুন মাফ- এর মতো সিনেমায় কাজ করেছেন।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : ইরফান খান

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //