সুশান্তের মৃত্যুতে সালমান-করণসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর অনেকেই দাবী করছেন এটি আত্মহত্যা নয়, বরং হত্যা। কঙ্গনাসহ অনেকেই মনে করেন, এটা যদি আত্মহত্যাও হয়, তাকে সেটা করতে বাধ্য করেছেন বলিউডের অনেক নামজাদা তারকা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, এবার সেই অভিযোগটি নিয়ে মামলা দায়ের হলো বিহারের আদালতে। সালমান খান, করণ জোহর, সঞ্জয়লীলা বানসালি, একতা কাপুর, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে এটি করা হয়েছে।

আইনজীবী সুধীর কুমার ওঝা রাজ্যের মুজাফরপুরে ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় মামলাটি করেছেন।

তার বক্তব্যটি এমন- সুশান্ত সিং রাজপুতকে ৭টি ছবি থেকে সরিয়ে দেয়া হয়েছিল। আর কিছু ছবির রিলিজও আটকে দেয়া হয়েছিল। এতে সুশান্তের পিঠ দেয়ালে ঠেকে গিয়েছিল। এছাড়াও প্রতিনিয়ত মানসিকভাবে চাপে রাখা হতো তাকে। যার শিকার হয়ে তিনি এই মর্মান্তিক পথ বাছতে (আত্মহত্যা) বাধ্য হয়েছিলেন!

এতে সাক্ষী হিসেবে রাখা হয়েছে কঙ্গনা রনৌতকে।

এদিকে, এমন অভিযোগের পর আক্ষেপ করেছেন একতা কাপুর। ভারতীয় সংবাদমাধ্যমে তিনি বলেন, ‌‘সুশান্তকে না নেয়ায় আমার বিরুদ্ধে মামলা করার জন্য ধন্যবাদ। অথচ আমিই তাকে পর্দায় এনেছিলাম। সত্যি একদিন সামনে আসবেই।’

একতা কাপুরের ‘পবিত্র রিশতা’ দিয়ে টেলিভিশনে অভিষেক হয় সুশান্তের। সেখান থেকে তিনি বলিউডে নিজের মতো করে জায়গা বানিয়েছিলেন তিনি। পেয়েছিলেন জনপ্রিয়তাও।

উল্লেখ্য, রবিবার (১৪ জুন) দুপুরে বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে সুশান্তের ঝুলন্ত লাশ। বিছানার চাদর গলায় পেঁচিয়ে ঝুলে থাকায় শ্বাস বন্ধ হয়ে মারা গেছেন তিনি। সঙ্গে কিছু প্রেসক্রিপশন পাওয়া গেছে। অনুমান করা হচ্ছে, অবসাদে ভুগছিলেন তিনি। মুম্বই পুলিশের ভাষ্যমতে, প্রাথমিক তদন্তে আত্মহত্যার সম্ভাবনাই জোরালোভাবে মিলেছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //