কালো যাদু করতেন রিয়া!

সুশান্তের মৃত্যু রহস্যে নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে। এবার অভিযোগ কালো যাদু করতেন রিয়া। 

ইতোমধ্যেই সুশান্তের বাবা কেকে সিং অভিযোগে জানিয়েছেন যে সুশান্তকে একেবারে নিজের নিয়ন্ত্রণে এনে ফেলেছিলেন রিয়া চক্রবর্তী। রিয়া নিজেই জানিয়েছেন যে তিনি সুশান্তের সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন।

সুশান্তের কেরিয়ার ধ্বংস করা থেকে, তার টাকা আত্মসাৎ করা, তাকে পরিবারের কাছ থেকে দূরে সরিয়ে দেয়া, সুশান্তের সমস্ত বিষয়ে নজরদারি, তাকে কড়া ডোজের ওষুধ খাওয়ানো, মানসিক অবসাদগ্রস্ত প্রতিপন্ন করা, হুমকি দেয়ার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

বেশ কয়েক মাস আগে সুশান্তের বোন মিতু রাজপুতকে নাকি এমনই জানিয়েছিলেন প্রয়াত অভিনেতার বাড়ির পরিচারক। জিজ্ঞাসাবাদের সময় পাটনা পুলিশকে এমনটাই জানিয়েছেন সুশান্তের বোন মিতু।

পরিচারক রাম জানিয়েছেন, রিয়া সুশান্তের জীবনে আসার আগে সুশান্ত আনন্দে ছিলেন। কিন্তু রিয়া তাকে ওষুধ দিতেন। এরপর থেকেই নাকি সুশান্তের মন খারাপ থাকত। রিয়া ব্ল্যাক ম্যাজিক করত বলেও জানিয়েছেন ওই পরিচারক।

রিয়ার আইনজীবী সতীশ মনশিন্দে কয়েকদিন আগে একটি ভিডিও প্রকাশ করেন। ভিডিওর মাধ্যমে রিয়া দাবি করেন, সমস্ত সত্যি সামনে আসবে। 

তিনি আইন ও ঈশ্বরের উপর বিশ্বাস রাখেন। সাদা রঙের সালোয়ার কামিজ পরে ক্যামেরার সামনে নিজের বক্তব্য তুলে ধরেন তিনি।

কাঁদো কাঁদো মুখে বলেন, ঈশ্বর ও আইনের উপর আমার অগাধ বিশ্বাস রয়েছে। আমি বিশ্বাস করি আমি সুবিচার পাব। ইলেক্ট্রনিক মিডিয়ায় আমার বিষয়ে সাংঘাতিক কিছু কথা বলা হচ্ছে। কিন্তু আমি আমার আইনজীবীর পরামর্শ মেনে এই বিষয়ে কোনো মন্তব্য করব না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //